সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার - Jashore24.com

শিরোনাম

সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার

সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার 
রবিবার মুম্বাইয়ের নিজ বাড়ি থেকেই উদ্ধার হয় বলিউড হিরো সুশান্ত সিংহের ঝুলন্ত দেহ। বাড়িতে থাকা কাগজপত্র থেকে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে ধারনা করছে মুম্বাই পুলিশ।

পুলিশ জানায়, আজ সকালে সুশান্ত সিংহ রাজপুতের বাড়ির পরিচারক থানায় ফোন করে খবর দেন। তার পরেই ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তবে ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনও পর্যন্ত জানা যায়নি।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি পটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিংহ রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে আসে তাঁর পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন। তার জন্য পড়াশোনা শেষ করতে পারেননি।

'শুদ্ধ দেশি রোম্যান্স', 'পিকে', 'ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী'- র মতো ছবিতে অভিনয় করেন সুশান্ত। ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিক 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি'- তে তাঁর অভিনয় সমালোচকদের প্রশংসা কুড়োয়।

কয়েকদিন আগেই সেলিব্রিটি ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যায় ভেঙে পড়েন সুশান্ত সিং রাজপুত। তিনি তার সোশ্যাল অ্যাকাউন্টে নিজেই এ নিয়ে পোস্ট করে দুঃখ প্রকাশ করেন।

No comments

close