করোনায় মারা গেছেন মণিরামপুরের বাসিন্দা বাবু, প্রতিমন্ত্রীর শোক - Jashore24.com

শিরোনাম

করোনায় মারা গেছেন মণিরামপুরের বাসিন্দা বাবু, প্রতিমন্ত্রীর শোক

করোনায় মারা গেছেন মণিরামপুরের বাসিন্দা বাবু, প্রতিমন্ত্রীর শোক 
যশোরের মণিরামপুরের বাসিন্দা ঢাকার ব্যবসায়ী সিরাজুল ইসলাম বাবু (৪৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহে … . রাজেউন)। ঢাকায় কুয়েত-মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যার পর তার মৃত্যু হয়। বাবু উপজেলার রামনাথপুর গ্রামের আব্দুল বারিক মোড়লের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ঢাকায় অটোমোবাইলসের ব্যবসা করতেন। তার মৃত্যুতে মণিরামপুরে শোকের ছায়া নেমে এসেছে।

মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, সিরাজুল ইসলাম বাবু ৩ জুন জ্বরে আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু উপশম না হওয়ায় বাবুকে ১০ জুন কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তিতে তার নমুনা সংগ্রহের পর পরীক্ষাগারে পাঠালে করোনা (পজেটিভ) শনাক্ত হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যার পর পরই সিরাজুল ইসলাম বাবুর মৃত্যু হয়। সোমবার সকালে তাকওয়া ফাউন্ডেশন মণিরামপুর শাখার স্বেচ্ছাসেবক আশরাফ ইয়াসিন, নাসিম খান, মাহমুদুল হাসান, সাইফুল ইসলাম, সবুজ হোসেন, মাওলানা সামছুজ জামান ও মোহাম্মদ ইউসুফ স্বাস্থ্যবিধি মেনে রামনাথপুর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করেন। তবে জানাজায় সামাজিক দূরত্ব বজায় রেখে মৃতের স্বজন ও এলাকাবাসীর অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য সিরাজুল ইসলাম বাবু দীর্ঘদিন যাবত ঢাকায় ব্যবসার (অটোমোবাইলস) সুবাদে উত্তরায় ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন। বাবুর একমাত্র ছেলে তামিম এবার এসএসসিতে জিপিএ-৫ অর্জন করে। স্ত্রী রেক্সোনা পারভীন বাবলী গৃহিনী।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)। অনুরূপভাবে শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনসহ প্রমুখ।

সূত্র: ডেলি স্পন্দন

No comments

close