এমপি রণজিতের পরিবারের আরো তিন সদস্য করোনায় আক্রান্ত - Jashore24.com

শিরোনাম

এমপি রণজিতের পরিবারের আরো তিন সদস্য করোনায় আক্রান্ত

এমপি রণজিতের পরিবারের আরো তিন সদস্য করোনায় আক্রান্ত
এমপি রণজিতের পরিবারের আরো তিন সদস্য করোনায় আক্রান্ত 
যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনের সংসদ সদস্য ও বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রণজিত রায়ের পর তার পরিবারের আরো তিন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আক্রান্তরা হলেন-রণজিত রায়ের ছেলে রাজিব রায় (৩৫), তার স্ত্রী ঋষিতা সাহা (২৭) এবং এই দম্পতির একমাত্র সন্তান নিলম রায় (৩)। রাজিব যশোরের বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক।

যশোর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর আবু মাউদ এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সংসদ সদস্য রণজিত রায়ের পরিবারের মোট ছয় সদস্যের নমুনা সংগ্রহ করে গত ১৪ জুন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টারে পাঠানো হয়। বুধবার আসা ফলাফলে দেখা যায়, তাদের মধ্যে উল্লিখিত তিনজন করোনা পজিটিভ। বাদবাকি তিনজনের রিপোর্ট নেগেটিভ এসেছে।

গত ৮ জুন সকালে সংসদ সদস্য রণজিত রায়সহ তার পরিবারের আটজনের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয় যশোর শহরের রেল রোডের বাসভবন থেকে। বিশেষ ব্যবস্থাপনায় ওই দিন দুপুরে বিশেষ টিম গঠন করে সংসদ সদস্যের পরিবারের সদস্যদের নমুনাগুলো পরীক্ষা করে ওই রাতেই ফলাফল পাঠিয়ে দেওয়া হয়। ফলাফলে দেখা যায়, নমুনাগুলোর মধ্যে শুধু সংসদ সদস্য রণজিত রায়েরটিই পজিটিভ এসেছে।

ওই দিন মধ্যরাতে রণজিত রায় তার ইচ্ছা অনুযায়ী যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন।

সূত্র: কালের কন্ঠ

No comments

close