যশোরে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেফতার সরকারি কর্মচারী - Jashore24.com

শিরোনাম

যশোরে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেফতার সরকারি কর্মচারী

যশোরের অভয়নগর উপজেলা পরিষদ ভবনের ছাদে নিয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অফিস সহায়ক জাহিদুল ইসলাম 

যশোরের অভয়নগর উপজেলায় আট বছরের এক কন্যাশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অফিস সহায়ক জাহিদুল ইসলামকে (৫৬) গ্রেফতার করা হয়েছে। 

শুক্রবার (১ জানুয়ারি) রাতে তাকে মাগুরা সদরের আদর্শপাড়া থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার রাতে ভুক্তভোগী ওই শিশুটির মা অভয়নগর থানায় একটি মামলা করেন। অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার (৩০ ডিসেম্বর) বিকেলে মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে ওই শিশুকে অভয়নগর উপজেলা পরিষদ ভবনের ছাদে নিয়ে ধর্ষণের চেষ্টা করে জাহিদুল ইসলাম। ওইসময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় সে। 

অভিযোগ রয়েছে, পরদিন বৃহস্পতিবার এই ঘটনা ধামাচাপা দিতে তড়িঘড়ি করে জাহিদুলকে ঝিনাইদহের কোর্টচাঁদপুর উপজেলায় বদলি করা হয়। তবে, ঘটনাটি ঠিক নয় বলে দাবি করেছেন উপজেলা নির্বাহী প্রকৌশলী কামরুল ইসলাম । 

তিনি বলেন, "জাহিদুলকে অফিস সংক্রান্ত কারণেই বদলি করা হয়। ধর্ষণচেষ্টার ঘটনার সঙ্গে তার বদলির কোনও সম্পর্ক নেই। কেননা, বদলির বিষয়টি আমি গতকালই শুনেছি।" 

ওসি তাজুল ইসলাম বলেন, "শুক্রবার রাত ১১টার দিকে শিশুটিকে ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলায় জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। শনিবার ম্যাজিস্ট্রেটের সামনে শিশুটির জবানবন্দি রেকর্ড করার জন্যে আদালতে পাঠানো হয়েছে।"


সংবাদ সংগ্রহ: dhakatribune

No comments

close