কাস্টম হাউস বেনাপোল যশোর সিপাহী পদে শারীরিক পরীক্ষার তারিখ ও সময় - Jashore24.com

শিরোনাম

কাস্টম হাউস বেনাপোল যশোর সিপাহী পদে শারীরিক পরীক্ষার তারিখ ও সময়

 

কাস্টম হাউস বেনাপোল যশোর সিপাহী পদে শারীরিক পরীক্ষার তারিখ ও সময়

কাস্টম হাউস বেনাপোল যশোর (Customs House Benapole, Jessore) - এ  নিয়োগের বিভিন্ন পদের পরীক্ষার মধ্যে সিপাই পদের শারীরিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। কাস্টম হাউস বেনাপোল যশোর (Customs House Benapole, Jessoreএর সিপাহী পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। কাস্টম হাউস বেনাপোল যশোর তে বিভিন্ন পদের শারীরিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে!

শারীরিক পরীক্ষার পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে, প্রবেশপত্র আপনার ঠিকানায় পৌছেঁছে কিনা দেখুন না পৌছাঁলে আপনি দপ্তরে গিয়ে প্রবেশপত্রের আবেদন করে যথাযথভাবে পেতে পারেন। এ নিয়োগের জন্য নিয়োগ পরীক্ষার তারিখ পূণরায় ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

কাস্টম হাউস বেনাপোল যশোর (Customs House Benapole, Jessore) এর ৩য় ও ৪র্থ শ্রেণির রাজস্ব কাঠামোভুক্ত সিপাই পদে শারীরিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে।

কাস্টম হাউস বেনাপোল যশোর (Customs House Benapole, Jessore) এর  নিয়োগ পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 

কাস্টম হাউস বেনাপোল যশোর (Customs House Benapole, Jessore) তে সিপাহী পরীক্ষা তারিখ ও সময় প্রকাশ হয়েছে। প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করতে নির্ধারিত তারিখ ও সময় দেখুন।

 শারীরিক পরীক্ষা হবেঃ ১১ জানুয়ারি থেকে ১৮ জানুয়ারি ২০২৩ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে..

প্রতিষ্ঠানের নামঃ কাস্টম হাউস বেনাপোল যশোর (Customs House Benapole, Jessore

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://benapolecustoms.portal.gov.bd/

আপনার আবেদনকৃত নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখতে এখানে ক্লিক করুন: নিয়োগ বিজ্ঞপ্তি

পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ বিস্তারিত দেখুনঃ 

 পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র



No comments

close