মুন্সিগঞ্জে কনের বাড়িতে এসে হাজির ৬০ বর - Jashore24.com

শিরোনাম

মুন্সিগঞ্জে কনের বাড়িতে এসে হাজির ৬০ বর

মুন্সিগঞ্জে কনের বাড়িতে এসে হাজির ৬০ বর

মুন্সিগঞ্জ সদরের রামপালে শুক্রবার এক বিয়েবাড়িতে বরের সাজে আসেন ৬০ তরুণ। তাদের সবার পরনে শেরওয়ানি। এ ঘটনায় কনের বাড়ি হতবিহ্বল হয়ে পড়ে।

প্রকৃত বর খুঁজে পেতে তাদের হয়রান হতে হয়।

এদিন বিকেলে জেলা সদরের রামপাল ইউনিয়নের ধলাগাঁও গ্রামে কনের বাড়িতে এ মজার ঘটনা ঘটে।

জানা গেছে, পারিবারিকভাবে জেলার টঙ্গীবাড়ি উপজেলার উত্তর বেতকা গ্রামের প্রয়াত আজিজুল রহমানের ছেলে জার্মান প্রবাসী তারিক আজিজ রাজনের সঙ্গে সদরের ধলাগাঁও গ্রামের হানিফ দেওয়ানের মেয়ে আমেনা আক্তার স্বর্নালীর বিয়ের দিন ধার্য হয় শুক্রবার। বিকেল ৩টার দিকে বরযাত্রীরা এসে উপস্থিত হন কনের বাড়িতে। এ সময় বরের সঙ্গে অন্তত ৬০ জন তরুণ শেরওয়ানি পরিহিত অবস্থায় মোটরসাইকেলে চড়ে বরযাত্রী হন। এতে হতচকিত হয়ে যান কনের বাড়ির লোকজন।

জানা যায়, বর বেশে আসা ৬০ তরুণের মধ্যে কে আসল খুঁজে নিতে বেশ বেগ পেতে হয়েছে কনের পরিবারকে। পরে বিকেল সাড়ে ৪টার দিকে বরসহ শেরওয়ানি পরিহিত সবাইকে আপ্যায়ন করা হয়। সবশেষে সন্ধ্যার দিকে বর তারিক আজিজ ও কনে আমেনা আক্তারের মধ্যে বিয়ে সম্পন্ন হয়।

বরের বন্ধু শরীফ ঢালী বলেন, আমাদের পরিকল্পনা ছিল বর বেশে বন্ধুরা কনের বাড়িতে যাব। তাই প্রায় ৬০ জন বন্ধু শেরওয়ানি পরেছিলাম। দেখতে চেয়েছিলাম কনের বাড়ির লোকজন আসল বরকে খুঁজে বের করতে পারে কিনা। আমরা বিয়ের জন্য সাজানো গেটেই ঘোষণা দিয়েছিলাম যে, আমাদের মধ্য থেকে আসল বর খুঁজে বের করতে পারলে ৫০ হাজার পুরস্কার দেব। তবে কনের লোকজন আসল বরকে খুঁজে পায়নি। পরে আমরাই আসল বর বের করে দিয়েছি। তাই কনেপক্ষ পুরস্কার জিতে নিতে পারেনি।

তিনি আরো বলেন, বন্ধু জার্মান প্রবাসী। বরই আমাদের সবার জন্য শেরওয়ানি কিনে দেন।

No comments

close