যশোরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩ - Jashore24.com

শিরোনাম

যশোরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩


যশোরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩

যশোরের কেশবপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ তিন জন মারা গেছেন। নিহতরা হলেন খুলনার ডুমুরিয়া উপজেলার বেতাগ্রামের জাহাঙ্গীর জোয়াদ্দার (৪০), তার ছেলে মো. মোস্তাইন (১৭) ও চুকনগরের আঠারোমাইলের গোলাম মোস্তফা (২২)।


সোমবার রাত ৮টার দিকে যশোর-চউকনগর সড়কের বুজতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সাংবাদিক, পুলিশ এবং ফায়ার সার্ভিস সূত্র জানায়, সোমবার রাত ৮টার দিকে যশোর-চউকনগর সড়কের বুজতলা এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই জন এবং কেশবপুর হাসপাতালে নেওয়ার পর অপরজন মারা যান।

কেশবপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শংকর বিশ্বাস এ প্রতিনিধিকে বলেন, রাত সাড়ে সাতটার দিকে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই জন মারা যান। আরেক জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুনেছি সেখানে নিয়ে যাওয়ার পর অপরজন মারা গেছেন।

কেশবপুর থানার ওসি মোঃ মফিজুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের স্বজনদের সাথে যোগাযোগ করা হয়েছে।

ময়না তদন্তের জন্য তাদের মরদেহ যশোর সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। মঙ্গলবার ময়না তদন্ত শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় কেশবপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

No comments

close